Thursday, December 8, 2011

এটা মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা ঘটনাগুলি জন্য সতর্ক সময়

আমেরিকা একটি দেশ যে কার্যকলাপ এবং ঘটনার সঙ্গে সর্বদা বর্ধনশীল. কোন ব্যাপার কি রুচি, আপনি পছন্দগুলি জন্য তছনছ যখন আপনি এই দেশ থেকে আসা হবে সম্ভবত. Nightlife থেকে শিল্প মিউজিক থেকে মার্কিন এবং কানাডা ঘটনাগুলি ধরণের আছে. এবং ভারত থেকে মানুষের জন্য, সেখানে যেমন Atlanta Events, Austin Events, Bay Area Events, Boston Events, Chicago Events কানাডায় Toronto Events, Vancouver Events, Montreal Events ইত্যাদি desi ঘটনা প্রচুর যাওয়ার জন্য,

আপনি যদি একটি থিয়েটার ভক্ত তাহলে আপনি নিশ্চিতভাবে বেশী মত থিয়েটার ইভেন্টের জন্য Dallas Events, Houston Events, Los Angeles Events, Maryland Events, New Jersey Events এ যেতে হবে. দেশ আঞ্চলিক থিয়েটার কয়েকটি শহরে পাওয়া যাবে. এই ঘটনা বিশ্বের শ্রেষ্ঠ প্রতিভা কিছু হোস্টিং জন্য পরিচিত.

মার্কিন ঘটনা অংশ নিতে খুঁজছি মানুষ আসন্ন দেখায় তথ্য পাবার জন্য উত্স হিসেবে ওয়েব ব্যবহার করতে পারেন. তারা শব্দের মত লিখতে পারেন
New York Events, Philadelphia Events, Seattle Events, Virginia Events, Washington DC Events গুগল ইত্যাদি প্রাসঙ্গিক তথ্য.

আপনি এই ঘটনার সঙ্গে বিনোদন এবং মজার অনেক আছে. এবং এই পরিবার মজা জন্য শ্রেষ্ঠ ট্যুর, উসব এবং কনসার্ট সব সময় ঘটছে সঙ্গে জিনিস হতে পারে. ট্যুর দেশ যা যে কেউ ভোগ করতে হয় সর্বত্র পরিচালিত. প্রতিষ্ঠানের পর্যটকদের, সম্মেলন, এবং রীতিনীতি সম্পর্কে সঙ্গে বিপণন ইভেন্টের জন্য দায়ী প্রচুর আছে.

এবং desi ভিড় জন্য, এবং কাছাকাছি বেশ শহর আছে ঘটনা প্রচুর পরিমাণে এই ডিসেম্বর এবং জানুয়ারী, তাই যথাস্থান শুধু পেতে একটি সময় আছে! যেমন:

No comments:

Post a Comment