Thursday, January 5, 2012

Sulekha.com US.Sulekha.com, মার্কিন সংস্করণ এর কাজের ওয়েবসাইট উত্ক্ষেপণের

অনেক hoopla ছাড়া, Sulekha.com - ইন্ডিয়ানস বিশ্বব্যাপী সংযোগ জন্য বিখ্যাত - এর বর্তমান ভারতীয় অনলাইন কাজের ওয়েবসাইট মার্কিন সংস্করণ চালু করেছে. ইতিমধ্যেই লাইভ মার্কিন Sulekha নৈবেদ্য ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ মার্কিন থেকে Sulekha দর্শকরা এবং একটি সহজ কাজের অভিজ্ঞতা সময়ে প্রধানত হয় লক্ষ্যে. US.Sulekha.com সঙ্গে এইভাবে, Sulekha --- ভারতের বৃহত্তম কাজের এবং ইয়েলো পেজ অনলাইন গন্তব্য - সাফল্যের মার্কিন ভাগ করেছে উইংস ছড়ায়. মার্কিন অবতার Sulekha মার্কিন ঘটনার ঘটনার জন্য অনন্য কভারেজ উপলব্ধ, পৃথক্ বৈশিষ্ট্যযুক্ত থেকে US Classifieds, US Yellowpages, IT jobs এবং নতুন কফি হাউস.

আইটি চাকরি সব ভাল কারিগরি কাজের সুযোগ, প্রশিক্ষণ, মার্কিন অবস্থানে এবং বসানো সুবিধা হবে. এদিকে, US.sulekha.com এর কাজের বিভাগে অনুসন্ধান বিভিন্ন ধরণের বহন আউট সম্পদ আপনি আপনার শহর খুঁজছেন পেতে পারবেন. এই খুঁজুন অপশন অন্তর্ভুক্ত Indian Roommates, ভাড়া জন্য হাউস, ব্যবহৃত গাড়ির এবং bikes, পর্যটন, আবাসন, এবং কিনতে হবে এবং পণ্যদ্রব্য অনলাইন ডান থেকে মার্কিন মধ্যে কেবা অবস্থান আপনি হয় বিক্রয়.

সাইটের ইয়েলো পেজ অধ্যায় মার্কিন, Astrologers, মুদির দোকান, যোগ স্কুল, আয়া এবং দিন যত্ন স্বাস্থ্য এবং সৌন্দর্য salons, এবং অনেক বেশী আপনি সম্পদ ও তথ্য উপলব্ধ.

CoffeeHouse অধ্যায় বৈশিষ্ট্য সর্বশেষ খবর এবং মার্কিন শহরে ঘটছে ঘটনার আপডেট. এছাড়াও থেকে উপস্থাপনা আপ-দী মিনিট সংবাদ নিবন্ধ, এই অধ্যায় ইসলাম, ছবি, এবং ইভেন্ট প্রাসঙ্গিক ভারতীয় মার্কিন সম্প্রদায় বাস থেকে ভিডিও রয়েছে.

এর অনুষ্ঠান বিভাগের অধীনে US.Sulekha.com উপলব্ধ ব্যাপক বিভিন্ন মার্কিন ভিত্তিক ভারতীয় প্রতিষ্ঠান, রেস্টুরেন্ট, ক্লাব, DJs, ইত্যাদি এই বিভাগে ব্যবহার করে, দর্শকদের ব্রাউজ করতে পারেন Indian Events, টিকেট কিনতে অনলাইন আয়োজন দেখায় অনলাইন কভারেজ, এবং আরো একটি ঘটনা যে তারা চায় পৃষ্ঠায় বৈশিষ্ট্যযুক্ত করা পোস্ট. এছাড়াও মুক্ত মার্কিন ঘটনার ইভেন্ট জন্য কাভারেজ বৈশিষ্ট্যযুক্ত, এছাড়াও সাইট বহন একটি প্রদত্ত ঘটনা বৈশিষ্ট্যযুক্ত জন্য অনন্য ওয়েব পেজ সঙ্গে বিপণন প্রচারণা আউট.

প্রথম শ্রেণী অনলাইন কভারেজ ইভেন্টের জন্য us.sulekha.com দ্বারা প্রস্তাবিত দেখলে, এটা এখন স্পষ্ট যে ভারতীয় ঘটনা মার্কিন ভিত্তিক organizers তাদের Sulekha পরিসেবা ব্যবহার দেখায় অনলাইন দৃষ্টিপাত সুবিধা কাটা যাবে. যে কারণে, এটা যেমন organizers জন্য যুক্তিযুক্ত থেকে Sulekha ও যোগাযোগ ঘটনা, অনুষ্ঠান, উৎসব, পার্টি, ইত্যাদি যে তারা বিভিন্ন ঋতু পরিকল্পনার উপর তথ্য এবং সম্পদ জমা. এই US.sulekha.com একটি ভালো অবস্থানে তাদের সাইটে যারা ঘটনা বৈশিষ্ট্য করতে সাহায্য করবে.

আমাদের সম্পর্কে Sulekha.com

US Sulekha ভারতের বৃহত্তম কাজের এবং ইয়েলো একটি অত্যন্ত জনপ্রিয় সদস্য নির্মিত কমিউনিটি এবং সামাজিক / পেশাদারী নেটওয়ার্কিং হাব স্থানীয় বানিজ্যের সঙ্গে সংযোযিত পেজ গন্তব্য. আরও তথ্য জন্য, www.sulekha.com দেখার জন্য অনুগ্রহ করে.

No comments:

Post a Comment