Tuesday, February 7, 2012

2012 ভ্যালেনটাইন ডে সিজন মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা জন্য দলগুলোর প্রচুর আছে

"সন্ত ভ্যালেন্টাইনের পরব ঋতু এখানে; সময় পেতে stuffs ব্যক্তি আপনি ভালবাসেন জন্য প্রস্তুত Valentines দিবস অনুষ্ঠান উদযাপন এর কোন অভাব নাই এই বছর যদিও Valentines দিবস Nightlife আগের চেয়ে ভালো পেয়ে খুব Valentines দিবস বিশেষ অনুষ্ঠানসমূহের একটি অ্যারের সাথে করা হয়, প্রস্তুত. মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা জুড়ে বিছান. আপনাকে সাহায্য, এখানে হটেস্ট Valentines Day Events 2012 একটি সংখ্যার একটি বর্ণনামূলক তালিকা.

Konnectionz এ সন্ত ভ্যালেন্টাইনের পার্টি, নিউ ইয়র্ক

নিউ ইয়র্ক একক Konnectionz, এনওয়াইসি সময়ে শুক্রবার মেটাতে পারে, ফেব্রুয়ারী 10 2012, একটি Valentines দিবস অনুষ্ঠান পার্টি যে এবং পোক খোলা নতুন বন্ধুদের সঙ্গে দেখা সাহায্যে সুযোগ তৈরী হবে জন্য এ 7:30 pm. ঘটনাটি শুক্রবার ফেব্রুয়ারী দশম 2012, 7,30 অপরাহ্ন, ভাঁজ খোলা হবে.

থেকে সন্ত ভ্যালেন্টাইনের পরব রাজনৈতিক দলসমূহ ভালবাসা পশ্চাতে

এই স্থানে আপনি, দক্ষিণ পূর্ব এশিয়ার খাঁটি স্বাদ ভোগ এই ভ্যালেনটাইন ডে আবশ্যক. সন্ত ভ্যালেন্টাইনের পরব ইভেন্ট "" পিছনে ভ্যালেনটাইন ডে বিশ্বকাপে Partyâ €? শনিবার ভাঁজ খোলা হবে, Feb 11 2012, থেকে 8pm থেকে Cotillion এ 1am, 440 জেরিকো Tpk, জেরিকো, NY 11753.

ঋতু ইভেন্ট সেন্টার, আটলান্টা,

Dreamers ইভেন্ট এলএলসি একটি বিশেষ ভ্যালেনটাইন উভয় পুনশ্চ একক পরিবারের জন্য ঋতু ইভেন্ট আয়োজন করা হয়. সন্ত ভ্যালেন্টাইনের ঋতু পার্টি একটি € ~ মদন Callingâ € ™, ভালেনতৈন্ পার্টি বৈশিষ্ট্য একটি অ্যারের প্রদান করবে. শনিবার জন্য ক্ষেত্র, ফেব্রুয়ারী 11 2012, 8:30 অপরাহ্ন ঘটনা সংগ্রহ আটলান্টা র প্রিমিয়ারে কমিউনিটি / বিনোদন ঘটনা হাব ডেকাটুর মধ্যে অবস্থিত ইভেন্ট সেন্টার হবে.

জাহাজের উপরে সন্ত ভ্যালেন্টাইনের পার্টি "" SURETHING ""

Glitzzy ইভেন্ট "" SURETHING "জান্নাতে উপসাগর মারিনা, লেক Travis, টেক্সাস, এ ফেব্রুয়ারী 11, 4.30 অপরাহ্ন উপর নৌকা" জাহাজের উপরে জাহাজসমূহ আপনাকে স্বাগত জানায়. এই সানসেট ভ্যালেনটাইন ক্রুজ একটি ভাববিলাসী সন্ত ভ্যালেন্টাইনের আপনি এবং আপনার পছন্দ এক জন্য getaway হতে পারে.

"" এক্সন ইন লাভ "রেড রোজ কনভেনশন সেন্টার"

ভালবাসা galvanized এর উদ্বোধনী Valentines দিবস পার্টি উদযাপন "" এক্সন ইন লাভ "" যা শনিবার ফেব্রুয়ারী 11, 2012 উপর জীবন্ত রূপ ধারণ করবে ঘোষণা করেছেন, Red সময়ে 5.30 অপরাহ্ন L5T 1B করে কনভেনশন সেন্টার, 1233 ডেরি রোড ইস্ট, Mississauga, রোজ.

হাইল্য্যান্ড মল অস্টিন, TX এ সন্ত ভ্যালেন্টাইনের পার্টি

আপনার পরিবারের সঙ্গে হাইল্য্যান্ড মল ফুড কোর্ট এ উদযাপন বরাবর. 6001 বিমানবন্দর Blvd,
অস্টিন, TX 78752, রবিবার, ফেব্রুয়ারী 12 2012, 12 অপরাহ্ন এবং পরিবার লাঞ্চ ভোগ themed কারুশিল্প এবং কার্যকলাপের সঙ্গে বরাবর রহমান.
এখন যারা ছিল শীর্ষ Valentines দিবস অনুষ্ঠান দলগুলোর সঙ্গে আপনার পছন্দ ওগুলো বরাবর একটি মহান সময় ভোগদখল কিছু. আশা করি এই সন্ত ভ্যালেন্টাইনের ঋতু ঘটে বন্ধুত্ব এবং ভালবাসা lovingness আপনি! হ্যাপি ভ্যালেনটাইন ডে! "

আরও বিশদের জন্য:
Sulekha Canada, Gifts to India"

No comments:

Post a Comment