Friday, February 17, 2012

Sulekha ভারত থেকে উপহার পাঠানোর জন্য একটি অনলাইন উপহার বিলি পরিসেবা আরম্ভ করা

আপনি মার্কিন অথবা কানাডায় অবস্থিত এবং ভাবছি কিভাবে ভারতে আপনার folks থেকে তত্ত্ব? Sulekha.com সংখ্যা এক সামাজিক বানিজ্যের জন্য ভারতীয় গন্তব্য হিসেবে পরিচিত - একটি নতুন অনলাইন অ আবাসিক ইন্ডিয়ানস মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা অবস্থিত জন্য gifting প্ল্যাটফর্মের সাথে আসা আউট. এই পরিষেবা সঙ্গে, আপনি উপহার ভারত থেকে একটি অনলাইন গিফট শপ giftstoindia.sulekha.com মাধ্যমে পাঠাতে উদ্যমবিহীন উপায় হতে পারে.

এই পরিষেবাটি হল একটি দ্রুত আপনার সমস্ত উৎসব, জন্মদিন, দলগুলোর, অনুষ্ঠান এবং বিশেষ অনুষ্ঠান জন্য উপহার ডেলিভারি অপশন. ইন্ডিয়ানদের অনেক পাওয়ার নিষ্পত্তি বা কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশে চাকরী খুঁজে পেতে, প্রয়োজন একটি অনলাইন gifting সুবিধা যে সাহায্য করতে পারেন না শুধুমাত্র একটি ব্যাপক সংগ্রহ থেকে নির্বাচন কিন্তু এছাড়াও সবচেয়ে নিরাপদ পদ্ধতি উপহার পাঠানোর উদিত হয়েছে. জন্য যেমন মানুষ যে হবে নিষ্পত্তি মাইল দূরে থেকে তাদের দুর্মূল্য ওগুলো কি, নিশ্চিত Gifts to India চূড়ান্ত gifting প্ল্যাটফর্ম হিসাবে সাহায্য করবে. এই সুবিধা দিয়ে, একটি একটি সুবিশাল সংগ্রহ অনলাইন দোকান নিজেকে উপস্থাপিত থেকে উপযুক্ত উপহার বাছাই করতে পারেন.

ভারত থেকে Sulekha রাজধানীতে সঙ্গে, আপনি থেকে আপনার শহর ভারতের পাঁচশত শহরগুলির ঊর্ধ্বে থেকে উপহার পণ্য পারে. আপনি আপনার চমত্কার উপহার বেশি পণ্য এর তুলনায় হাজার হাজার অনলাইন থেকে নির্বাচন করুন এবং এটি সমস্ত প্রধান নগর ও শহরগুলি একই দিন বিতরণের পেতে পারেন. আপনি order chocolates পারেন send fresh flowers ভারত থেকে order cakes বিবাহের উপহার, জন্মদিনের উপহার, gift mobiles, gift cameras, gift laptops, Gifts Watches , আদেশ তাড়াতাড়ি ডেলিভারি এবং অনেক এবং চকলেট. সুতরাং, এটা মনেহয় এটা সময় ভারতে আপনার পছন্দ ওগুলো ফিরে বিস্ময় নিষেক দ্বারা গৃহের সমস্ত Giftstoindia.sulekha.com এ আশ্চর্যজনক উপহার. সেখানে পেতে বর্তমানে এবং খুশি gifting!

প্রায় Sulekha.com
Sulekha.com একজন ভারতীয় অনলাইন সাধন এবং মোবাইল কোম্পানী স্থানীয় ব্যবসা সামাজিক ভারতীয় এবং উত্তর আমেরিকার শহর স্কোর মিডিয়া পারস্পরিক ক্রিয়ার দ্বারা boosted সেবা দান. নীতিবাক্য সঙ্গে, খুঁজুন রহমান, পশুর, আপনার শহরের Sulekha স্থানীয় ব্যবসা লক্ষণীয়ভাবে পরিষেবা শেয়ার, এবং impeccably ইয়েলো পেজেস, ইভেন্ট, আগুন, উদ্ধৃত মূল্যসমূহঃ সংহত করে এবং বিভাগ বেশি শত শত নাটক.

আরও তথ্য দেখুন: Sulekha Canada, Gifts Perfumes, Gifts Appliances.

No comments:

Post a Comment