Monday, October 28, 2013

ভারতে বিদেশী ভ্রমণের গন্তব্যস্থল আবিষ্কার করুন

সর্বাগ্রে চটুল ভূমি, ভারতে Travelling - এটা হয়তো তুষারময় পর্বতমালা দেখতে , উপত্যকা , বন, নদী, স্ট্রিম, উদ্ভিদকুল ও প্রাণিকুল , ঐতিহাসিক মিনার, বা আপনার প্রেয়সী পরিবার এবং বন্ধুদের ফুল .

ভারতের কিছু জন্য নির্ভুল ....

অন্য যে কোন অবকাশ ট্যুর জন্য, পাহাড়, স্টেশন এবং সমুদ্রের দিকে আছে.

পাথুরে দু: সাহসিক কাজ আপনি চিন্তা করা হয় কি? হিমালয় !

ঐতিহাসিক স্মৃতি এবং স্থাপত্য Marvels ? তাজ মহল , Hampi এর ধ্বংসাবশেষ , শিলা কেটে মন্দির, Ellora এবং Ajantha গুহা , রাজস্থান বিপুল তীরের , এবং তালিকা যায়.

আপনি যেমন রয়েল বেঙ্গল টাইগার হিসেবে rarities দেখতে চান? বন্যপ্রাণী সংরক্ষণ কেন্দ্র .

পাশাপাশি , মানুষের আধ্যাত্মিক ট্যুর জন্য এখানে flocking হয় - একটি আশ্রমে যোগব্যায়াম , ধ্যান বা কমই থাকে পেতে .

আমি ব্যক্তিগতভাবে নর্থ ইস্ট ভারতের একটি বাদামি না. এটা luscious প্রাকৃতিক সৌন্দর্য আছে. আমি Gangtok.I Tsomgo লেক বহিরাগত সৌন্দর্য দ্বারা spellbound ছিল উপস্থিত Nathula পার্থিব শহর, এক দেখার সবচেয়ে ভাল সুযোগ আছে. এটা আমার অভিজ্ঞতা পুরাতন অদেখা চীন থেকে ফিরে ধাবমান ছিল এক. এটি একটি কুমারী হ্রদ এবং আমি সেখানে ছিল যেহেতু একদা হয়েছে , যদিও স্মৃতি আমার মনে তরুণ থাকার. এটা যেতে একটি ভয়ঙ্কর স্থান.

বা, আদি শহর শুধু ফিরে পেতে এবং মুখে জল ভারতীয় খাদ্য, পরিবার এবং বন্ধুদের সঙ্গে আপনার tummy পূরণ ধার্মিকতা সঙ্গে আপনি ঘিরা , আপনি ভারতে ফিরে বাকি নিয়মিত errands মধ্যে দাসত্বে আবদ্ধ করতে চান , কারণ আহ্বান করা হয়.
Flights from New York to Delhi, Flights from Chicago to Delhi, Flights from New York to Mumbai, Flights from Chicago to Mumbai, Flights from New York to Chennai and Flights from San Francisco to Delhi

1 comment:

  1. We congratulate you for doing such an amazing job. Keep doing the creative stuff.

    ReplyDelete